মোহাম্মদপুরের বাসায় ঝুলছিল গৃহবধূর মরদেহ

প্রকাশ : ১৪ জুন ২০২৪, ২০:৪৫ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর মোহাম্মদপুরের রায়ের বাজারে টিনশেডের বাসায় রিতা রানী পাল (৫৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে পরিবারের দাবি।

শুক্রবার (১৪ জুন) সন্ধ্যা সোয়া ৬টার দিকে অচেতন অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রিতা রানী ফরিদপুরের ভাংগা থানার মৃত দুলালচন্দ্র পালের মেয়ে। বর্তমানে স্বামীর সঙ্গে রায়ের বাজার আখড়া মন্দিরের পাশে ভাড়া বাসায় থাকতেন।

রিতাকে হাসপাতালে নিয়ে আসা দেবর সোহা দেবপাল বলেন, ‘আমার বড় ভাই রাম দেবপাল নিউ মার্কেট এলাকায় একটি দোকানে দর্জির কাজ করেন। ১২ বছর ও ৪ বছরের দুটি ছেলে সন্তান রয়েছে তাঁদের সংসারে। আমার বৌদি রিতা রানি গত কয়েকদিন ধরে তাঁর বাবা-মায়ের সঙ্গে মোবাইলে কথা কাটাকাটি করতেন। বাবা–মেয়ের কথা কাটাকাটি হতেই পারে– এটা ভেবে আমরা এ বিষয়ে তাঁকে কিছু জিজ্ঞেস করতাম না।’

সোহা দেবপাল আরও বলেন, ‘হয়ত এই ঘটনার জেরে বৌদি আজ বিকেলের দিকে কাউকে কিছু না বলে ঘরের দরজা বন্ধ করে রাখেন। কোনো সাড়া শব্দ না পেয়ে বাসা থেকে আমাদের খবর দেওয়া হয়। আমরা বাসায় এসে দরজা মেলে দেখি বৌদি গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছেন। দ্রুত তাঁকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক জানান বৌদি আর বেঁচে নেই।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে গৃহবধূ রিতা রানীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।


আমার বার্তা/এম রানা/এমই