রাজধানীর খিলক্ষেতে পিকআপের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১

প্রকাশ : ২৮ জুন ২০২৪, ০৮:২৬ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর খিলক্ষেত মেইন রোডে  পিকআপের নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে মোঃ আলফাজ (২৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি  পেশায় ইভেন্ট ম্যানেজমেন্ট কর্মী ছিলেন বলে জানিয়েছেন স্বজনরা।

নিহত আলফাজ ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কান্দাছিয়া গ্রামের আব্দুল বারেক এর ছেলে। বর্তমানে মিরপুর ১২ নং এলাকায় ভাড়া থাকতেন।

শুক্রবার (২৮ জুন) রাত সোয়া বারোটার দিকে খিলক্ষেতের ময়মনসিংহ বিশ্বরোডে এই দুর্ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মাহফুজ হোসেন জানান, আমার ভাই একটি কোম্পানিতে ইভেন্ট ম্যানেজমেন্ট এর কর্মী হিসেবে কর্মরত ছিল।গতরাত সোয়া বারোটার দিকে আলফাজ ঘটনাস্থল দিয়ে মালামাল ভর্তি একটি পিকআপ গাড়ি নিয়ে যাওয়ার সময় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গাড়িতে থাকা আমার ভাই গুরুতর আহত হয়। পরে পথচারীরা দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে আমরা সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য আলফাজকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক জানান আমার ভাই আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।


আমার বার্তা/এম রানা/জেএইচ