রাজধানীতে বাসের চাকায় পিষ্ট হয়ে যুবকের মৃত্যু

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২৪, ১৭:০৪ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর যাত্রাবাড়ীর বাসস্ট্যান্ড এলাকায় ইলিশ পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাতনামা এক যুবকের মৃত্যু হয়েছে।তার বয়স আনুমানিক ৩০ বছর।

বুধবার (১৬ অক্টোবর) বিকেল তিনটার দিকে যাত্রাবাড়ীর গোমতী পেট্রোল পাম্পের সামনে এ ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক )হাসপাতালে নিয়ে গেলে বিকেল চারটার দিকে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতকে হাসপাতালে নিয়ে আসা পথচারী সম্রাট জানান, যাত্রাবাড়ী বাস স্ট্যান্ড ইলিশ কাউন্টারের পাশে গোমতী ফিলিং স্টেশনের সামনে ইলিশ পরিবহনের দুইবাসের মাঝখানে পড়ে যায় ওই যুবক। পরে একটা গাড়ি ধাক্কা দিলে নিচে পড়ে গেলে অন্য একটি গাড়ি তার মাথার উপর দিয়ে চলে যায়। আমরা দ্রুত মুমূর্ষ অবস্থায় ওই যুবককে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান ওই যুবকটি আর বেঁচে নেই।

পথচারী সম্রাট আরও জানান, আমরা নিহতের নাম পরিচয় জানতে পারিনি। যাত্রাবাড়ী থানার পুলিশ  আমাকে দিয়ে ওই যুবককে ঢাকা মেডিকেলে পাঠিয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক চিকিৎসকের বরাত দিয়ে অজ্ঞাতনামা ওই যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।


আমার বার্তা/এম রানা/এমই