নিখোঁজের ২ দিন পর যমুনা নদী থেকে লাশ উদ্ধার

প্রকাশ : ২৮ জুন ২০২৪, ১৫:৪৮ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

গাইবান্ধার ফুলছড়িতে নিখোঁজের দুই দিন পর যমুনা নদী থেকে ফারুক হোসেন (৫০) ও সোনা মিয়া (৫৫) নামের দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পুরাতন ফুলছড়ির গজারিয়া ইউনিয়নের যমুনা নদীর গলনারচর ও বাইনকার চর নামকস্থান থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। এর আগে, গত বুধবার রাতে তারা নিখোঁজ হন।

এদের মধ্যে ফারুক হেসেন ফুলছড়ি উপজেলার দক্ষিণ উদখালি গ্রামের মরহুম নজলার রহমানের ছেলে এবং সোনা মিয়া কাতলামারি গ্রামের মরহুম আবুল কাশেমের ছেলে।

তথ্যসূত্রে জানা গেছে, গত বুধবার রাতে উপজেলার কালিরক্যাশ নামক চরে জুয়া খেলতে গিয়ে নিখোঁজ হন ফারুক ও সোনা ‌মিয়া। অনেক খোঁজখুঁজির এক পর্যায় আজ সকালে তাদের লাশ নদীতে ভাসতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থালে গিয়ে ওই দুই ব্যক্তির লাশ উদ্ধার করে।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সাইদুর রহমান দুপুরের দিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে স্থানীয়দের খবরে গজারিয়া ইউনিয়নের যমুনা নদীর গলনার চর ও বাইনকার চর নামকস্থানে নদীতে ভাসমান অবস্থায় ফারুক ও সোনা মিয়ার লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, ময়নাতদন্ত রিপোর্ট, পরিবার ও স্থানীয়দের জিজ্ঞাসাবাদ শেষে ঠিক কী কারণে এ ঘটনা ঘটেছে তা জানা যাবে। এই মুর্হূতে কিছু বলা সম্ভব হচ্ছে না।


আমার বার্তা/জেএইচ