গজারিয়ায় পুলিশ সুপার পদে পদোন্নতিতে আশ্রাফুজ্জামানকে সংবর্ধনা

প্রকাশ : ২৮ জুন ২০২৪, ২০:১০ | অনলাইন সংস্করণ

  মুকবুল হোসেন:

গজারিয়া উপজেলায় বাউশিয়া এম এ আজহার উচ্চ বিদ্যালয়ের  প্রাক্তন শিক্ষার্থী বন্ধন অ্যাসোসিয়েশনের উদ্যোগে  সভাপতি, বন্ধন এসোসিয়েশন, মো. আশ্রাফুজ্জামান পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্তিতে সংবর্ধনা  ও একই বিদ্যালয়ে থেকে অবসরপ্রাপ্ত শিক্ষকদেরকে সন্মামনা  প্রদান অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার (২৮ জুন) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন বাউসিয়া এলাকায় উজান ভাটি রেস্টুরেন্ট মিলনায়তনে  বন্ধন অ্যাসোসিয়েশন ৯৯ ব্যাচ কর্তৃক উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।  সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ৯৯ ব্যাচের শিক্ষার্থী মো.  আশ্রাফুজ্জামান পুলিশ বিভাগে চাকরিরত থেকে ক্রমান্বয়ে একের পর এক পদোন্নতিতে বর্তমানে পুলিশ  বিভাগ এসবি শাখায় পুলিশ সুপার পদে পদোন্নতি অর্জন করেন ।

বিদ্যালয় থেকে অবসরপ্রাপ্ত শিক্ষকদের মধ্যে সন্মামনা প্রদান করা হয়, সাবেক প্রধান শিক্ষক, মো. মফিজুল ইসলাম সরকার, সাবেক সহকারী প্রধান শিক্ষক, মো. মহসিন কবির  মিয়াজী, সাবেক সহকারি শিক্ষক আব্দুল মতিন, সাবেক সহকারি শিক্ষক আব্দুল আহাদ মিয়া প্রমুখ।

বন্ধন এসোসিয়েশন, সভাপতি মো আশ্রাফুজ্জামান এর সভাপতিত্বে  অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাধারন সম্পাদক মেহেদী হাসান, সহসভাপতি আল আমিন, মো মনির হোসেন ও মো রুহুল আমিন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া থানা অফিসার ইনচার্জ  মো. রাজিব খান ও ৯৯  ব্যাচ  সকল শিক্ষার্থী বন্ধুগন।


আমার বার্তা/এমই