৩৪৮ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৯ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর এলাকায় অভিযান পরিচালনা করে সহযোগীসহ মাদক কারবারি চক্রের মূলহোতা সোহেল পাটোয়ারীকে (৪৫) আটক করেছে র‍্যাব। এসময় তাদের নিকট থেকে ৩৪৮ বোতল ফেন্সিডিল ও মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়।

 

র‍্যাব-৩ সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মোহাম্মদ ফয়জুল ইসলাম জানান, র‍্যাব-৩ এর একটি দল রোববার (১৫ সেপ্টেম্বর) রাতে মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন ছনবাড়ী ফ্লাইওভারের দক্ষিণ পাশের মাওয়া-ঢাকা মহাসড়কের পাকা রাস্তায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে।

আটকরা হলেন, মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা সোহেল পাটোয়ারী (৪৫) ও তার সহযোগী মো. ইদ্রিস আলী (২৭)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায়, আটক সোহেল পাটোয়ারীর নেতৃত্বে চক্রটি দীর্ঘদিন অভিনব পদ্ধতিতে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল এনে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

এ কাজে তারা পণ্যবাহী ট্রাকে মালামাল পরিবহনের আড়ালে সীমান্ত এলাকা হতে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক আনা-নেওয়া করতো।

চক্রটি সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্যের একটি চালান নিয়ে রাজধানীতে প্রবেশের সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৩ এর একটি আভিযানিক দল মাওয়া-ঢাকা মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে। চেকপোস্টের সামনে পৌঁছে দ্রুত ট্রাক থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‍্যাব-৩ এর আভিযানিক দল তাদের আটক করে। ট্রাক তল্লাশি করে অভিনব কায়দায় সিটের নিচে লুকানো অবস্থায় ৩৪৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

এসকল মাদক ব্যবসায়ী চক্রের সদস্যদের আইনের আওতায় আনার জন্য র‍্যাবের অভিযান অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 


আমার বার্তা/এম রানা/এমই