ব্রাহ্মণপাড়া ডায়বেটিস সমিতির উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা প্রদান

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৫:২৮ | অনলাইন সংস্করণ

  ব্রাহ্মণপাড়া ( কুমিল্লা ) প্রতিনিধি :

ব্রাহ্মণপাড়ায় বন্যায় ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা

কুমিল্লা ব্রাহ্মণপাড়া ডায়বেটিস সমিতির উদ্যোগে গতকাল ২০ সেপ্টেম্বর (শুক্রবার)  বিকেলে  ব্রাহ্মণপাড়া চান্দলা গ্রামে  বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫০ জনকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে । ডা. আব্দুল বাকী আনিস ফাউন্ডেশন ও ভিক্টোরিয়া-৮৫ বন্ধু ফোরামের সহযোগিতায় বর্নাতদের এই সহযোগীতা প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আ.হ.ম তাইফুর আলম ও প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা স. ম. আজহারুল ইসলাম।

ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ডা.মোঃ আতাউর রহমান জসীমের পরিচালনায়  অনুষ্ঠানে  বক্তব্য রাখেন সমিতির ইসি সদস্য ও কুমিল্লা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর আলম ভূঁইয়া। সমিতির আজীবন সদস্য এডভোকেট সেলিম । এসময় আরো উপস্থিত ছিলেন আল মামুন, বিল্লাল হোসেন, কবির সুমন, আকরাম হোসেন,  নারগিছ আক্তার, মো:শাহিন মিয়া
সালেহ  আহমেদ , মো : আসাদ, মো : পারভেজ, মো:  আজমল মিয়া সহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ডা. আব্দুল বাকী আনিস, ভিক্টোরিয়া-৮৫সহ যারা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তাঁদের সকলের মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করেন মাওলানা রফিকুল ইসলাম ভূঁইয়া।

এছাড়াও কুমিল্লা বার্ডের উদ্যোগে পরিচালিত মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রধান করেন ডা. সাজ্জাত হোসেন লিখন ও ডা. ফাহিম। বার্ডের পক্ষ বক্তব্য রাখেন যুগ্মপরিচালক কাজী সোনিয়া রহমান, উপপরিচালক সাইফুন নাহার ও ফরিদা ইয়াসমিন। বার্ডের পক্ষ থেকে ৫০ জনকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়।