নীলফামারীতে বাংলাদেশ যুব ঐক্য পরিষদের প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৩৭ | অনলাইন সংস্করণ

  নীলফামারী প্রতিনিধি :

বাংলাদেশ যুব ঐক্য পরিষদের প্রতিবাদ মিছিল ও সমাবেশ

মানবাধিকার নেতা এডভোকেট রানাদাশ গুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা  ও বিভিন্ন জেলায় সংখ্যালঘু সম্প্রদায়ের নেতাদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারসহ সারাদেশে সাম্প্রতিক সাম্প্রদায়িক ঘটনাবলী জাতিসংঘের তত্ত্বাবধানে নিরপেক্ষ তদন্ত এবং চলমান সহিংসতা অবসানের দাবিতে  সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে নীলফামারীতে।

শনিবার বিকেলে জেলা শহরের চৌরঙ্গি মোড়ে বাংলাদেশ যুব ঐক্য  পরিষদের জেলা শাখার আয়োজনে এই সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু উত্তম কুমার রায় বাদলের নেতৃত্বে একটি প্রতিবাদ মিছিল জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে চৌরঙ্গী মোরের প্রতিবাদ সমাবেশে গিয়ে মিলিত হয়।


এ সময়, অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ হিন্দু খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা সভাপতি  বাবু খোকারাম রায়, সেক্রেটারি অধ্যাপক মৃণাল কান্তি, যুব ঐক্য পরিষদের নীলফামারী জেলা শাখার সভাপতি চন্দন বিশ্বাস  এবং সেক্রেটারি তাপস সিংহ।

মানববন্ধন সমাবেশে সকল ধরণের বৈষম্য  ও  সহিংসতামুক্ত বাংলাদেশের প্রত্যাশা ব্যক্ত করেন বক্তারা। বিভিন্ন জেলায় সংখ্যালঘু নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার এবং চলমান সহিংসতা অপসারণের জোর দাবি জানানো হয় এতে।