কুমিল্লা মেডিকেলের অধ্যক্ষ হলেন ডা. তাইয়েবুল ইসলাম

প্রকাশ : ০১ অক্টোবর ২০২৪, ১৩:৩৪ | অনলাইন সংস্করণ

  আমার বার্তা অনলাইন

কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হিসেবে নিয়োগ পেয়েছেন ডা. মির্জা মুহাম্মদ তাইয়েবুল ইসলাম। একইসঙ্গে তাকে অধ্যাপক (চলতি দায়িত্ব) পদে পদায়নও করেছে সরকার। ডা. তাইয়েবুল ইসলাম এর আগে মেডিকেলটির বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের (পার-১) উপসচিব দূর-রে-শাহওয়াজ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, বিসিএস স্বাস্থ্য ক্যাডারে কর্মরত নিম্নবর্ণিত কর্মকর্তাদেরকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাদের নামের পার্শ্বে বর্ণিত পদ ও কর্মস্থলে পদায়ন করা হলো। রাষ্ট্রপতির আদেশক্রমে ও জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

ডা. মির্জা মুহাম্মদ তাইয়েবুল ইসলাম ছাড়াও দুই চিকিৎসককে একই প্রজ্ঞাপনে পদায়ন দেওয়া হয়েছে। তারা হলেন- কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের অধ্যাপক ডা. মো. নাজমুল আলম খানকে ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) পদে ও ঢাকা ডেন্টাল কলেজের ডেন্টাল রেজিওলজি বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. পরিমল চন্দ্র মল্লিককে ঢাকা ডেন্টালের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) পদে পদায়ন করা হয়েছে।


আমার বার্তা/জেএইচ