আমাদের মূল লক্ষ্য দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করা

প্রকাশ : ০১ অক্টোবর ২০২৪, ১৭:১৫ | অনলাইন সংস্করণ

  মীর আবু বকর:

সাতক্ষীযরায় ডেপুটি অ্যাটর্নি জেনারেল এড জুলফিকার আলম শিমুলকে সংবর্ধনা প্রদান করছেন আইনজীবী ফোরামের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সুপ্রিম কোর্টের ডেপুটি অ্যাটর্নি জেনারেল ও সাতক্ষীরা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কারাবরণ কারী ৩ আইনজীবীর সংবর্ধনা প্রদান করা হয়েছে।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আয়োজনে গতকাল দুপুরে জেলা আইনজীবী সমিতির তৃতীয় তলায় জেলা আইনজীবী সমিতির সাবেক সাধাঃ সম্পাদক এড আব্দুস সাত্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন আইনজীবী সমিতির বার বার নির্বাচিত সাবেক সাধাঃ সম্পাদক ও জেলা বিএনপির নেতা এড তোজাম্মেল হোসেন তোজাম।

তিনি বলেন,বাংলাদেশ দীর্ঘদিন আইনের শাসন বলে কিছু ছিল না। এখন আমাদের মূল লক্ষ্য আইনের শাসন প্রতিষ্ঠার পাশাপাশি মানবাধিকার উন্নয়ন করা। অনতি বিলম্বে ফ্যাসিস্ট শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করতে হবে। বাংলাদেশের জনগণ কোন স্বৈরশাসকে ক্ষমতায় দেখতে চায় না।আর কোন মানুষ যাতে হয়রানির,অবিচারে, দুঃশাসনের শিকার না হয় প্রশাসনকে সেই দিকে লক্ষ্য রাখতে হবে।

বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী এড আশরাফুল আলম, এড শহীদুল্লাহ (২), এড মহিতুল ইসলাম, এড মোস্তফা জামান, এড আকবর হোসেন।

সংবর্ধনা পেলেন যারা ডেপুটি অ্যাটর্নি জেনারেল এড জুলফিকার আলম শিমুল,এড তোজাম্মেল হোসেন তোজাম, এড আব্দুস সাত্তার, এড আরিফুল ইসলাম আলো।

অনুষ্ঠান শেষে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি প্রয়াত এড আবুল হোসেন(২ ), প্রয়াত সাধাঃ সম্পাদক এড আমজাদ হোসেনের স্মরণে আলোচনা সভা ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সকল নেতৃবৃন্দ ও বিজ্ঞ আইনজীবীবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সিনিয়র আইনজীবী এড আব্দুল মজিদ।