পূজা

সবাই আমাকে দিয়ে আইটেম ডান্স করাতে চায়

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৪, ১২:১৯ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক:

কমার্শিয়াল বাংলা সিনেমায় এখন আর তেমন একটা দেখা যায় না ভারতীয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়কে। এর জন্য এক অর্থে ক্ষোভই প্রকাশ করলেন তিনি। জানালেন, এখন সবাই তাকে নিয়ে আইটেম ডান্স করাতে চায়।

পূজা অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘ক্যাবারে’ মুক্তির অপেক্ষায় আছে, এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে জিনিউজকে ওই কথাগুলো জানান তিনি।

অভিনেত্রী বলেন, এখন আর অত কমার্শিয়াল সিনেমা তৈরি হয় না, তবে আমার বিশ্বাস আবার সেই সময়টা ফিরে আসবে যখন ওই ধারার সিনেমা তৈরি করবেন পরিচালকরা।

পূজা বলেন, কনটেন্ট বেসড সিনেমায় আমায় কেউ নেয়ও না। সবাই আমাকে দিয়ে আইটেম ডান্স করাতে চায়, এই ধারার সিনেমায় খুব একটা আমায় নিয়ে কেউ ভাবেনও না।

উত্‍সব মুখোপাধ্যায় পরিচালিত নতুন ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন পূজা। এক সরল সাদা মেয়ের সাধারণ জীবন থেকে শহরের রাতপরী হয়ে ওঠার গল্প। ৬০ ও ৭০ দশকের এক ক্যাবারে ডান্সারের চরিত্র করতে গিয়ে যে জার্নির মধ্যে দিয়ে গিয়েছেন, পূজা তা খুবই এনজয় করেছেন।

এই সিরিজের জন্য নিজেকে তৈরি করতে নতুন এই নাচ শিখেছেন পূজা। ক্যাবারে ক্যুইন হেলেনই তার অনুপ্রেরণা। তার নৃত্যশৈলি, বডি ল্যাঙ্গুয়েজ, এক্সপ্রেশন দেখেই নিজের মত করে তৈরি করেছেন তিনি।

সিরিজে রেট্রো লুকে দেখা যাবে তাকে। তা নিয়ে প্রথম থেকেই এক্সাইটেড ছিলেন। গ্ল্যামারাস লুকে বিভিন্ন হেয়ার স্টাইলের পাশাপাশি, নো মেকআপ লুকেও দেখা গিয়েছে তাকে।

বলিউড ও টলিউডে সমান তালে কাজ করে চলছেন তিনি। মা হওয়ার পর দুই ইন্ডাস্ট্রিতে কতটা চ্যালেঞ্জিং ছিল কাজ করা? নায়িকার মত, আমার ছেলে খুব ফ্লেক্সিবল। আমার কাছে ও আশীর্বাদের মত। ওর ৬ মাস বয়স থেকে আমি কাজ শুরু করেছি। আমার মা বা আমার শাশুড়ির কাছে থাকে ও।

তিনি বলেন, তবে আমি মিস করি ও কাছে না থাকলে। মা হিসেবে অপরাধ বোধ মনে আসে, সারক্ষণ মনে হয় নিজের বাচ্চাকে ছেড়ে দিচ্ছি।