ঐশ্বরিয়া-আরাধ্যাকে নিয়ে বচ্চন বাড়ি ছাড়ছেন অভিষেক

প্রকাশ : ২২ জুন ২০২৪, ১২:০৪ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক:

দীর্ঘদিন ধরেই অশান্তি চলছে বচ্চন পরিবারের। অভিষেক-ঐশ্বরিয়ার ১৬ বছরের বিবাহিত সম্পর্কের ভাঙন নিয়ে কম জলঘোলা হচ্ছে না। এবার জানা গেল, স্ত্রী-সন্তান নিয়ে বচ্চন বাড়ি ছাড়ছেন অভিষেক।

পুত্রবধূ ঐশ্বরিয়ার সঙ্গে দ্বন্দ্ব যেন লেগেই আছে জয়া বচ্চনের। শাশুড়ি ও ননদের সঙ্গে সম্পর্ক প্রায় তলানিতে ঠেকেছে অভিনেত্রীর। যদিও এ নিয়ে বচ্চন পরিবারের কেউই মুখ খুলেনি।

তাই নিজের দাম্পত্য জীবনকে সুখী করতেই বচ্চন বাড়ি ছেড়ে অন্যত্র ওঠার পরিকল্পনা অভিষেকের। অশান্তির জেরেই নাকি বউ ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যাকে নিয়ে বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

জানা গেছে, বোরিভালি এলাকায় ১৫.৪২ কোটি টাকায় ৬টি ফ্ল্যাট কিনেছেন অভিষেক। গত ২৮মে ফ্ল্যাটের আইনি প্রক্রিয়াও সেরে ফেলেছেন তিনি। অভিনেতার নতুন এই ফ্ল্যাটের জন্য বরাদ্দ করা হয়েছে ১০টি গাড়ি রাখার জায়গা। কিন্তু এ নিয়ে এখনও কিছু জানানো হয়নি বচ্চন পরিবারের পক্ষ থেকে।

তবে বলিউড সূত্রের খবর, শাশুড়ি জয়ার সঙ্গে নাকি ঐশ্বরিয়ার একেবারেই বনিবনা নেই। গেল বছরের দীপাবলি থেকেই বচ্চন পরিবারে অশান্তির খবর শোনা যাচ্ছে।

কয়েকদিন আগে খবরে এসেছিল বিয়ের আংটি খুলে ফেলেছেন অভিষেক। এবার দেখা যায়, ঐশ্বরিয়ার হাতেও নেই বিয়ের আংটি। যে আংটিকে সবসময় আগলে রাখতেন তিনি।

সূত্র: সংবাদ প্রতিদিন


আমার বার্তা/জেএইচ