রাষ্ট্র যাতে ওকে বীরের মর্যাদা প্রদান করে: ইরেশ

প্রকাশ : ২৭ জুলাই ২০২৪, ১৪:৫৯ | অনলাইন সংস্করণ

  বিনোদন ডেস্ক:

ইরেশ যাকের

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব দেশের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক ইরেশ যাকের। গত কয়েক দিনে কোটা সংস্কার আন্দোলনে শিক্ষার্থীদের হতাহতের ঘটনায় ভীষণ মর্মাহত তিনি।

নারায়ণগঞ্জ সদরের নয়ামাটির বাসার ছাদে খেলতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মারা যায় সাড়ে ছয় বছরের রিয়া গোপ। ছোট্ট মেয়েটির মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পর মর্মাহত হয়েছেন অনেকেই। পাশাপাশি শোকও জানাচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

গত ২৬ জুলাই রাতে বিষয়টি নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দেন ইরেশ। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘আমাদের কন্যা মেহার বয়স পাঁচ। মেহাও তো দুপুরে ছাদে খেলতে যেতে পারত। ভেবে দেখলাম, মেহা যদি ইউনিভার্সিটিতে পড়ত, রাস্তায় যেতে চাইত, আমি থামাতাম না। থামাতে পারতাম না।

ও (মেহা) যদি ফেরত না আসত, আমাদের জীবনটা ধ্বংস হয়ে যেত। কিন্তু গর্বে আমার বুকটা ফেটে যেত। আমি চাইতাম, রাষ্ট্র যাতে ওকে বীরের মর্যাদা প্রদান করে। ওর খুনিদের বিচার করে।’

প্রসঙ্গত, ২০১৯ সালের ৭ আগস্ট জন্ম হয় ইরেশ-মিম দম্পতির কন্যা মেহা রশীদ যাকেরের। বর্তমানে অভিনেতার মেয়ের বয়স ৪ বছর ১১ মাস। মেহার দাদা-দাদি অভিনেতা আলী যাকের ও অভিনেত্রী সারা যাকের। খালা অভিনেত্রী মিথিলা।


আমার বার্তা/এমই