জিমে গিয়ে গুরুতর আহত রাকুল প্রীত সিং

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২৪, ১৩:২৬ | অনলাইন সংস্করণ

  বিনোদন ডেস্ক

নিজেকে আকর্ষণীয় করে তুলতে নিয়মিত শরীরচর্চা করেন তারকারা। তবে এতে সুফল যেমন রয়েছে, তেমনি ক্ষতির সম্ভাবনাও কম নয়। এমনকি প্রাণহানিও ঘটে। এবার জিমে শরীরচর্চা করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন দক্ষিণী অভিনেত্রী রাকুল প্রীত সিং।

জানা গেছে, ৮০ কেজি ওজনের ডেডলিফট (বারবেল বা বার তোলা) তুলতে গিয়ে গুরুতর আহত হয়েছেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদ সংস্থা আইএএনএসকে একটি সূত্র বলেন, গত ৫ অক্টোবর সকালে ওয়ার্কআউট করার সময়ে দুর্ঘটনার শিকার হন রাকুল। তার অবস্থা বেশ ভীতিকর ছিল। আপাতত বিশ্রামে রয়েছেন। মূলত, বেল্ট না পরেই ৮০ কেজি ওজনের ডেডলিফট তুলতে গিয়ে পিঠে টান লাগে অভিনেত্রীর।

সূত্রটি আরও বলেন, যেহেতু পূর্বে ‘দে দে পেয়ার দে’ সিনেমার শিডিউল দেওয়া ছিল রাকুলের। তাই এ অবস্থাতেও দুই দিন সিনেমাটির শুটিং চালিয়ে যান রাকুল। তিন দিন ব্যথা সহ্য করেন। এরপর ফিজিশিয়ানের সঙ্গে দেখা করেন। ব্যথা কমানোর জন্য ৩-৪ ঘণ্টা পর পর ফিজিওথেরাপি চালিয়ে যান।

কিন্তু গত ১০ অক্টোবর রাকুলের জন্মদিনের পার্টির আগে খারাপ পরিস্থিতি তৈরি হয় অভিনেত্রীর। আঘাতের ফলে রাকুলের এল৪, এল৫ এবং এস১ নার্ভ জ্যাম হয়ে যায়। তার রক্তচাপ কমে যায়। ফলে প্রচণ্ড ঘামতে থাকেন। এরপর দ্রুত তাকে বিছানায় শুইয়ে দিয়ে পেশী শিথিল করার ইনজেকশন দেওয়া হয় রাকুলকে। তবে এখন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি।

রাকুল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ইন্ডিয়ান টু’। গত ১২ জুলাই মুক্তি পায় এটি। বর্তমানে অভিনেত্রীর হাতে আছে তিনটি সিনেমার কাজ। এ তালিকায় রয়েছে— ‘ইন্ডিয়ান থ্রি’, ‘দে দে পেয়ার দে’ এবং ‘মেরি পত্নী কা রিমেক’।


আমার বার্তা/জেএইচ