নাবালিকাদের অশ্লীল দৃশ্যে ব্যবহার, মামলা খেলেন একতা কাপুর

প্রকাশ : ২০ অক্টোবর ২০২৪, ১৯:২৬ | অনলাইন সংস্করণ

  বিনোদন ডেস্ক:

বলিউডের ডাকসাইটে প্রযোজক একতা কাপুর। বিতর্ক কম নয় তার। এবার খেলেন মামলা। নাবালিকাদের দিয়ে অশ্লীল দৃশ্যে শুটিং করার অভিযোগ এনে তার নামে পকসো আইনে মামলা দায়ের হয়েছে।

‘গন্দি বাত’ নামক এক ওয়েব সিরিজের দৃশ্য নিয়ে বেঁধেছে বিপত্তি! অভিযোগ, সংশ্লিষ্ট সিরিজের ষষ্ঠ মৌসুমে কুরুচিকরভাবে দেখানো হয়েছে নাবালিকাদের। স্কুলের পোশাকে কীভাবে নাবালিকারা যৌনকর্ম এবং মাদকসেবনে লিপ্ত হয়েছে, সেসব নিয়েই আপত্তি উঠেছে।

এদিকে আরও গুরুতর অভিযোগ, যে যারা ওই সিরিজে ওই দৃশ্যে অভিনয় করেছেন, তারা কেউ প্রাপ্তবয়স্ক নন। নাবালিকা অভিনেত্রীদের কুরুচিকর দৃশ্যে ব্যবহার করার অভিযোগ তুলে একতা কাপুর এবং তার মা শোভা কাপুরের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন এক যোগগুরু।

২০২১ সালে প্রচারিত হয় সিরিজটি। বিতর্কের সূত্রপাত হতেই বন্ধ করে দেওয়া হয়। তাতেও নিস্তার মিলল না। মুম্বাইয়ের বোরিভিলি থানায় যোগগুরু স্বপ্নীল রেওয়াজী ‘অল্ট বালাজী’র বিরুদ্ধে এফআইআর দায়ের করেন।

‘অল্ট বালাজী’ মূলত একতা ও তার মায়ের মালিকানাধীন ওটিটি মাধ্যম। সেখানে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের ছড়াছড়ি। এবার অপ্রাপ্তবয়স্কদের প্রাপ্তবয়স্ক সিরিজে ব্যবহার করতেই ফেঁসে গেলেন এই প্রভাবশালী এই প্রযোজক।


আমার বার্তা/এমই