কেজরিওয়াল অসুস্থ, তার ওজন কমেছে, কর্তৃপক্ষের অস্বীকার

প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪, ১৪:০৫ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক:

দিল্লির মুখ্যমন্ত্রী ও আমআদমি পার্টির (এএপি) নেতা অরবিন্দ কেজরিওয়াল জেলে থেকে অসুস্থ হয়ে পড়েছেন বলে অভিযোগ করেছে এএপি।

বুধবার (৩ এপ্রিল) ভারতের টেলিভিশন চ্যানেল এনডিটিভি পার্টির নেতা ও মন্ত্রী অতিশি মারলেনা সিংয়ের বরাত দিয়ে এ খবর প্রকাশ করে।

অতিশি সংবাদমাধ্যমের কাছে অভিযোগ করে বলেন, কেজরিওয়াল ডায়াবেটিকসে ভুগছেন। তার রক্তে সুগারের পরিমাণ বেড়ে গেছে। জেলে থেকে তার ওজন ৪.৫ কেজি কমে গেছে।

তবে তার এ অভিযোগ করেছে তিহার জেল কর্তৃপক্ষ। কেজরিওয়াল ২১ মার্চ থেকে দিল্লির আদালতের নির্দেশে তিহার জেলে বিচার বিভাগের হেফাজতে রয়েছেন।

বুধবার মাইক্রোব্লগিং সাইট এক্সের (সাবেক টুইটার) হ্যান্ডেল থেকে এক বার্তায় অতিশি জানিয়েছেন, কেজরিওয়াল তীব্র ডায়াবেটিকসে ভুগছেন। তা সত্ত্বেও তিনি দিনরাত জাতির জন্য কাজ করে যাচ্ছেন। তাকে যখন বিচার বিভাগের হেফাজতে রাখা হয়, তারপর থেকে তার শরীরের ওজন ৪.৫ কেজি কমে গেছে। এটা খুব উদ্বেগজনক খবর। বিজেপি তাকে বিপদে ফেলেছে। যদি তার কিছু হয়ে যায়, দেশবাসীর পাশাপাশি ভগবানও ক্ষমা করবে না।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে মদের আবগারি নীতির মানি লন্ডারিং মামলায় ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) রিমান্ডে নেয়। এরপর সোমবার তাকে আদালতে হাজির করলে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত কারাগারে রাখার নির্দেশ দিয়েছে দিল্লির আদালত।

ইডি আদালতকে জানিয়েছে, কেজরিওয়াল ইডিকে সহযোগিতা করছেন না। সে কারণে তার আটকাদেশ বাড়ানো হোক। এরপর আদলত আগামী ১৫ এপ্রিল পর্যন্ত তাকে জেলে রাখার নির্দেশ দেয়।

এদিকে, তিহার জেলের একটি সূত্রের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, কেজরিওয়ালকে যখন জেলে নেওয়া হয়, তখন তার ওজন ছিল ৬৫ কেজি।



আমার বার্তা/জেএইচ