ই-পেপার সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী যারা

আমার বার্তা অনলাইন ডেস্ক:
০৯ মে ২০২৪, ০৯:৫১
আপডেট  : ০৯ মে ২০২৪, ১০:০১

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বুধবার (৮ মে) ১৩৯টি উপজেলায় ভোট হয়েছে।

এর মধ্যে সর্বশেষ প্রাপ্ত খবর অনুযায়ী চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন (উপরের সারিতে বাঁ থেকে) আলীউজ্জামান চৌধুরী (কালুখালী), এস এম বায়েজিদ হোসেন (পিরোজপুর সদর), মোহাম্মেদ সাখাওয়াত হোসেন (সারিয়াকান্দি), সামচুল আলম চৌধুরী (ফরিদপুর সদর), মিনহাদুজ্জামান লীটন (সোনাতলা), আনোয়ার আলী মোল্লা (চরভদ্রাসন); (নিচের সারিতে বাঁ থেকে) মোহাম্মদ মুরাদুজ্জামান (মধুখালী), আমাম হোসেন (মুজিবনগর), আনারুল ইসলাম (মেহেরপুর সদর), খন্দকার সাইফুল ইসলাম (পাংশা), নূর ই আলম (নাজিরপুর), জিয়াউল আহসান গাজী (ইন্দুরকানি)।

ঢাকা বিভাগ :

টাঙ্গাইলের ধনবাড়ীতে আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ। ঢাকার নবাবগঞ্জে নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহারে আলমগীর হোসেন। মানিকগঞ্জের হরিরামপুরে দেওয়ান সাইদুর রহমান। মুন্সিগঞ্জের গজারিয়ায় মনসুর আহমেদ খান জিন্নাহ। নারায়ণগঞ্জের বন্দরে মাকসুদ হোসেন। গাজীপুরের কালীগঞ্জে আমজাদ হোসেন স্বপন।

চট্টগ্রাম বিভাগ :

চট্টগ্রামের সীতাকুণ্ডে আরিফুল আলম চৌধুরী ও সন্দ্বীপে এস এম আনোয়ার হোসেন। কুমিল্লার লাকসামে ইউনুস ভূইয়া, মনোহরগঞ্জে আব্দুল মান্নান চৌধুরী ও মেঘনায় তাজুল ইসলাম তাজ। ফেনীর ফুলগাজীতে হারুন মজুমদার। খাগড়াছড়ির মানিকছড়িতে জয়নাল আবেদীন। চাঁদপুরের মতলব দক্ষিণে সিরাজুল মোস্তফা তালুকদার ও মতলব উত্তরে মোহাম্মদ মানিক। বান্দরবান সদরে আব্দুল কুদ্দুস ও আলীকদমে জামাল উদ্দিন। নোয়াখালীর সুবর্ণচরে আতাহার ইশরাক সাবাব চৌধুরী। ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে রোমা আক্তার।

রাজশাহী বিভাগ :

পাবনার সাঁথিয়ায় সোহেল রানা খোকন, বেড়ায় রেজাউল হক বাবু ও সুজানগরে আব্দুল ওহাব। বগুড়ার সোনাতলায় মিনহাদুজ্জামান লিটন, সারিয়াকান্দিতে সাখাওয়াত হোসেন সজল ও গাবতলীতে অরুন কান্তি রায় সিটন। রাজশাহীর গোদাগাড়ীতে বেলাল উদ্দিন সোহেল ও তানোরে লুৎফর হায়দার রশিদ ময়না। নওগাঁর বদলগাছীতে শামসুল আলম খান, পত্নীতলায় আব্দুল গাফফার ও ধামইরহাটে আজহার আলী।

খুলনা বিভাগ :

মেহেরপুরের সদরে আনারুল ইসলাম ও মুজিবনগরে আমাম হোসেন মিলু। চুয়াডাঙ্গার জীবনননগরে হাফিজুর রহমান হাফিজ। কুষ্টিয়া সদরে আতাউর রহমান আতা ও খোকসায় আল মাছুম মুর্শেদ। সাতক্ষীরার শ্যামনগরে সাঈদ উজ জামান ও কালীগঞ্জে শেখ মেহেদী হাসান সুমন। বাগেরহাটের কচুয়ায় মেহেদী হাসান বাবু ও রামপালে শেখ মোয়াজ্জেম হোসেন। মাগুরা সদরে রানা আমীর ওসমান ও শ্রীপুরে শরিয়তউল্লাহ হোসেন মিয়া রাজন।

সিলেট বিভাগ :

সিলেট সদরে সুজাত আলী রফিক, দক্ষিণ সুরমায় বদরুল ইসলাম, গোলাপগঞ্জে মঞ্জুর কাদির শাফি ও বিশ্বনাথে সুহেল আহমদ চৌধুরী। হবিগঞ্জের বানিয়াচংয়ে ইকবাল হোসেন খান ও আজমিরীগঞ্জে আলাউদ্দিন। মৌলভীবাজারের কুলাউড়ায় মাওলানা ফজলুল হক খান সাহেদ, জুড়িতে কিশোর রায় চৌধুরী মনি ও বড়লেখায় আজির উদ্দিন।

রংপুর বিভাগ :

দিনাজপুরের হাকিমপুরে কামাল হোসেন রাজ, বিরামপুরে পারভেজ কবীর। লালমনিরহাটের পাটগ্রামে রুহুল আমীন বাবুল ও হাতীবান্ধায় লিয়াকত হোসেন বাচ্চু। ঠাকুরগাঁওয়ের হরিপুরে আব্দুল কাইয়ুম পুষ্প। পঞ্চগড় সদরে শাহনেওয়াজ প্রধান, তেঁতুলিয়ায় নিজাম উদ্দিন খান ও আটোয়ারীতে আনিসুর রহমান।

বরিশাল বিভাগ :

পিরোজপুর সদরে বায়েজিদ হোসেন, ইন্দুরকানীতে জিয়াউল আহসান গাজী ও নাজিরপুরে এস এম নূরে আলম সিদ্দিকী শাহীন। বরিশাল সদরে আব্দুল মালেক ও বাকেরগঞ্জে রাজিব আহমেদ তালুকদার।

আমার বার্তা/এমই

দেশের উন্নয়নে ৫ কৌশলে গুরুত্ব দিচ্ছে জাতিসংঘ

বাংলাদেশের উন্নয়নে পাঁচ কৌশলে গুরুত্ব দিচ্ছে জাতিসংঘ। রোববার রাজধানীর অর্থনৈতিক সম্পর্ক বিভাগে (ইআরডি) অনুষ্ঠিত জয়েন্ট

ভারতে গিয়ে নিখোঁজ এমপির সর্বশেষ লোকেশন মুজাফফারাবাদ

চিকিৎসার জন্য ভারতে গিয়ে নিখোঁজ হয়েছেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজিম আনার। এ

বঙ্গবন্ধু কন্যার লড়াইয়ের গল্প তুলে ধরাই হোক অঙ্গীকার

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার লড়াইয়ের গল্প গোটা বিশ্বের কাছে তুলে ধরাই তার স্বদেশ প্রত্যাবর্তন

মিয়ানমারে সশস্ত্র সংঘাত রোহিঙ্গা প্রত্যাবাসনে অন্তরায়: রাষ্ট্রদূত

মিয়ানমারের অভ্যন্তরে তাদের সেনাবাহিনী ও বিবদমান গোষ্ঠীগুলোর চলমান সশস্ত্র সংঘাত রোহিঙ্গা প্রত্যাবাসনে অন্তরায় বলে জানিয়েছেন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

ইরানের প্রেসিডেন্ট নিহতের ঘটনায় বিশ্বজুড়ে শোকের ছায়া

ডাকাতি করতে গিয়ে  সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪

ডিপজলের শিল্পী সমিতির সম্পাদক পদে দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা

দুই দিনের মধ্যে সাগরে লঘুচাপ, বাড়তে পারে বৃষ্টি

জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা

হেলিকপ্টারে থাকা ইব্রাহিম রাইসির সফরসঙ্গী কেউ বেঁচে নেই

দেশের উন্নয়নে ৫ কৌশলে গুরুত্ব দিচ্ছে জাতিসংঘ

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যবসায়ীর মৃত্যু

রামপুরা সড়ক অবরোধ করেছে অটোরিকশাচালকরা

টানা চারবার চ্যাম্পিয়ন হয়ে ম্যান সিটির ইতিহাস

সমুদ্রে মাছ শিকার বন্ধ, তীরে ফিরেছেন জেলেরা

ভারতে লোকসভা নির্বাচনের ৫ম দফার ভোটগ্রহণ শুরু

যাত্রাবাড়ীতে ভবন থেকে পড়ে কিশোরীর মৃত্যু

ঢাকার বাতাস আজও অস্বাস্থ্যকর

রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস অবরোধ চলছে

রাইসিসহ তার সঙ্গীদের বেঁচে থাকার সম্ভাবনা নেই

মারা গেছেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি

২০ মে ঘটে যাওয়া নানান ঘটনা

দেশ এখন মগের মুল্লুকে পরিণত হয়েছে: ফখরুল

হেলিকপ্টার বিধ্বস্তে ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর শঙ্কা